ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

এবার তিন হাজার ইয়াবা মিলল সালমান এফ রহমানের বেক্সিমকো ফার্মার ওষুধের গাড়িতে

নিউজ ডেস্ক | প্রকাশিত: ১৫ আগস্ট ২০২৪ ০০:৫১; আপডেট: ১৫ আগস্ট ২০২৪ ০০:৫৩

 

মহাসড়কে ট্রাফিকের দায়িত্ব পালনের সময় ঢাকামুখী কাভার্ডভ্যানটি আটক করেন শিক্ষার্থীরা। আর বুধবার দুপুর সাড়ে ১২টার দিকের এ ঘটনায় আটক করা হয়েছে ওষুধ পরিবহনের কাজে ব্যবহৃত এ ভ্যানের চালক সোহাগকে (৩৫)।

গজারিয়া থানার ওসি রাজিব খাঁন বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভাবেরচর বাসস্ট্যান্ড এলাকায় ট্রাফিকের কাজ করার সময় শিক্ষার্থীরা এ কাভার্ডভ্যান তল্লাশী করে ইয়াবার সন্ধান পায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, মহাসড়কে ট্রাফিক পুলিশের সঙ্গে দায়িত্ব পালনের সময় জরুরি ওষুধ পরিবহনের কাজে ব্যবহৃত ঢাকামুখী একটি কাভার্ডভ্যানকে দূর থেকে থামানোর সংকেত দেয় শিক্ষার্থীরা। তবে সংকেত অমান্য করে চালক গাড়ির গতি বাড়িয়ে দেন।

 

প্রায় ১০০ গজ দূরে থাকা অন্য শিক্ষার্থীরা বেশ কিছুক্ষণ চেষ্টা চালিয়ে গাড়িটি থামাতে সক্ষম হয়। পরে গাড়িটির পেছনের ডালা খুলে তল্লাশি চালিয়ে একটি ব্যাগের ভেতর টেপ দিয়ে পেঁচানো অবস্থায় বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া যায়। পরে আটক চালক সোহাগসহ জব্দ করা ইয়াবা ও কাভার্ডভ্যানটি গজারিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেন শিক্ষার্থীরা।

ওসি রাজিব বলেন, শিক্ষার্থীরা তল্লাশি চালানোর সময় একজন পালিয়ে গেছেন। আইনি প্রক্রিয়া শেষে আটক ব্যক্তিকে আদালতে তোলা হবে।

আটক কভার্ড ভ্যান চালক সোহাগ (৩৫) নওগাঁর তেলাওয়াতপুর এলাকার বাসিন্দা।

 

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top