ঢাকা শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

এমপি আনার খুনের তদন্তে ভারত যাবে গোয়েন্দা পুলিশ : হারুন

নিউজ ডেস্ক | প্রকাশিত: ২৫ মে ২০২৪ ২০:২৬; আপডেট: ১৯ জুলাই ২০২৪ ০১:৪২

ইনসেটে এমপি আনার

ঢাকা, ২৫ মে, ২০২৪ (বাসস) : ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যার ঘটনা তদন্ত করতে ভারত যাবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ শনিবার রাজধানীর মিন্টো রোডস্থ ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ এ তথ্য জানান।

তিনি বলেন, ‘ভারতীয় পুলিশের ৪ সদস্যের একটি দল বর্তমানে এই হত্যার ঘটনাটি তদন্ত করছে। আজ রাতে অথবা আগামীকাল ভোরে আমিসহ ডিবির কয়েকজন কর্মকর্তা তদন্তের কাজে ভারত যাবো।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হত্যাকান্ডের অনেকগুলো কারণ হতে পারে। এরমধ্যে পূর্ব শত্রুতা থাকতে পারে, আর্থিক লেনদেন সংক্রান্ত ও রাজনৈতিক বিষয়ও থাকতে পারে। 

তিনি বলেন, এমপি আনার হত্যা মামলা তদন্তে ভারতে যাওয়ার বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা হয়েছে। কর্তৃপক্ষ বলেছে, ডিবির একটি ৩/৪ জনের টিম যেন ভারতে যায়। এজন্য আমাদের জিও হয়েছে। আজ রাতে অথবা আগামীকাল ভোরের মধ্যে ডিবির তিন সদস্যের টিম ভারতের উদ্দেশ্যে রওনা হবে।

উল্লেখ্য, গত ১২ মে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন। ভারতে যাওয়ার দু’দিনপর তার আর কোন খোঁজ-খবর পায়নি তার পরিবার। এরপর পরিবারের সদস্যরা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানকে জানালে- বাংলাদেশের পুলিশ ভারতের পুলিশের সাথে যোগাযোগ করে। ভারতের পুলিশ বাংলাদেশ পুলিশকে এমপি আনার খুন হয়েছেন বলে নিশ্চিত করে।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top