ঢাকা বৃহঃস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

আর্জেন্টিনার বিশ্বকাপ দলে ইনজুরির হানা, ছিটকে গেলো আরো দুই খেলোয়ার

ক্রীড়া ডেস্ক | প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২ ১৬:৫২; আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৭:০১

চোটের কারণে কাতার বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন আর্জেন্টিনার দুই ফরোয়ার্ড হোয়াকিন কোররেয়া ও নিকোলাস গনসালেস। এ নিয়ে তিন জন খেলোয়াড় হারাল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। 

আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শুরুর আগেই বিশ্বকাপ শেষ হোয়াকিন কোররেয়া ও গনসালেসের।

বৃহস্পতিবার দলের অনুশীলনের সময় পেশিতে চোট পান গনসালেস। তার জায়গায় বিশ্বকাপ দলে ডাক পেয়েছেন আনহেল কোররেয়া। প্রাথমিকভাবে বিশ্বকাপ দলে জায়গা না পেয়ে হতাশার কথা জানিয়েছেন আতলেতিকো মাদ্রিদের এই ফরোয়ার্ড।

এবার গনসালেসের চোটে কপাল খুলল আনহেলের। হোয়াকিনের বদলি খেলোয়াড়ের নাম শিগগির ঘোষণা করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানান হয়েছে।

“আজকের (বৃহস্পতিবার) অনুশীলনে পেশিতে চোট পেয়েছেন গনসালেস। তাই তিনি বিশ্বকাপ স্কোয়াডে থাকছেন না। তার জায়গায় আনহেল কোররেয়াকে দলে ডেকে নিয়েছে কোচিং স্টাফ।”

“চোটের কারণে হোয়াকিন কোররেয়াও বিশ্বকাপ দল থেকে বাদ যাবে। শিগগির তার বদলি খেলোয়াড়ের নাম ঘোষণা করা হবে।”

ফিফার নিয়ম অনুযায়ী, বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের ২৪ ঘণ্টা আগ পর্যন্ত স্কোয়াডে পরিবর্তন আনতে পারবে যেকোনো দল। আগামী মঙ্গলবার সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা।

‘সি’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ মেক্সিকো ও পোল্যান্ড।

আর্জেন্টিনা দলে চোট সমস্যা রয়েছে আরও তিন খেলোয়াড়ের। অস্বস্তিতে ভোগায় বুধবার আর্জেন্টিনার প্রস্তুতি ম্যাচ খেলতে পারেননি ক্রিস্তিয়ান রোমেরো, আলেহান্দ্রো গোমেস ও পাওলো দিবালা।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top