ঢাকা শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সাইফকে টাইব্রেকারে হারিয়ে আবাহনী ফাইনালে

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৭ জানুয়ারী ২০২২ ১৪:৩২; আপডেট: ৭ জানুয়ারী ২০২২ ১৫:৩৬

 

টাইব্রেকারে শেষ শটটি নিতে আসা জামাল ভুঁইয়াকে স্লেজিং করলেন আবাহনীর গোলরক্ষক শহীদুল আলম সোহেল। তাতেই যেন কাবু জামাল। বাম দিকে নেওয়া তার শটটি ঠেকিয়ে নাটকীয় এক ম্যাচের ইতি টানলেন সোহেল।

 

তিন বছর পর ফেডারেশন কাপের ফাইনালে তুললেন আবাহনী লিমিটেডকে।

আগামী ৯ জানুয়ারি ফাইনালে রহমতগঞ্জের মুখোমুখি হবে তারা। টুর্নামেন্টের সবচেয়ে শক্তিশালী দুই দল সেমিফাইনালে মুখোমুখি। সেই ম্যাচে রোমাঞ্চ ছড়াবে না , তা কী করে হয়!

 

দ্বিতীয় সেমিফাইনালে ঠিক সেটাই দেখিয়েছে আবাহনী ও সাইফ স্পোর্টিং ক্লাব, যার জন্য রেফারি বদল হওয়ার মতো ব্যতিক্রম দৃশ্যও দেখা যায় মাঠে।

 

নির্ধারিত সময়ে ২-২ গোলে ড্রয়ের পর খেলা গড়ায় অতিরিক্ত সময়ে সেখানেও খেলা ৩-৩ গোলে সমতা। আশ্রয় নিতে হয় টাইব্রেকারের। যেখানে সাইফকে ৪-৩ ব্যবধানে হারিয়ে উল্লাসে মেতে ওঠে আবাহনী। চার শটের প্রতিটি জালে প্রবেশ করায় তারা অন্যদিকে জামাল ছাড়া সাইফের হয়ে গোল করতে পারেননি এমফন উদো৷

 

কমলাপুর স্টেডিয়ামে ম্যাচের ১০ মিনিটে পেনাল্টি থেকে আবাহনীকে এগিয়ে দেন অধিনায়ক রাফায়েল অগুস্তো। কিন্তু ১০ মিনিট পরই সমতা ফেরান উদো।

 

৭৫ মিনিটে স্পট কিক থেকে সাইফকে এগিয়ে দেন এমেকা অগবুগ। ইনজুরি টাইমে সাইফের জয়ের স্বপ্ন ধূলিসাৎ করে দেন আবাহনির ড্যানিয়েল কলিন্দ্রেস। খেলা গড়ায় অতিরিক্ত সময়ে৷

 

৯৫ মিনিটে আবাহনীকে এগিয়ে দেন রাকিব । কিন্তু অতিরিক্ত সময়েরও যোগ করা সময়ে দুর্দান্ত এক গোলে ম্যাচ পেনাল্টি শুটআউটে নিয়ে যান সাইফের সাজ্জাদ । কিন্তু লাভ হলো না তাতেও ।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top