ঢাকা শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৬ মাঘ ১৪২৮

১-০ গোলের ব্যবধানে উত্তর বারিধারাকে পরাজিত করে শেখ রাসেল ক্রিড়া চক্র

স্বাধীনতা কাপের উদ্বোধনী ম্যাচ জয় দিয়ে শুরু করলো শেখ রাসেল

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১ ১২:০৬; আপডেট: ২৯ জানুয়ারী ২০২২ ০৯:৫৮

 

জয় দিয়েই স্বাধীনতা কাপ শুরু করলো শেখ রাসেল ক্রীড়া চক্র। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে তারা উত্তর বারিধারাকে হারিয়েছে এক শূন্য গোলে। ম্যাচে প্রাধান্য বিস্তার করে খেলে গোলের অনেক সুযোগ তৈরি করেও একবারের বেশি বল জালের ঠিকানা খুঁজে পায়নি শেখ রাসেল কেসি।

 

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই উত্তর বারিধারাকে চাপে রাখার চেষ্টা করে শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ তৈরি করে তারা। তবে ৩৩ মিনিটে দারুণ এক সুযোগ নষ্ট করেন শেখ রাসেলের মোহাম্মদ জুয়েল। মান্নাফ রাব্বির ক্রস থেকে বল থেকে একদম ফাঁকা পোস্ট  পেয়েও বল জালে জড়াতে পারেন নি জুয়েল।

 

৪৪ মিনিটে নিশ্চিত গোল নষ্ট করেছে শেখ রাসেলের মান্নাফ রাব্বি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এলটন আস্তে করে যে বলটি বাড়িয়ে দিয়েছিলেন, তাতে গোলরক্ষককে একাপেয়েও গোল করতে ব্যর্থ হন রাব্বি। গোলশূণ্য ভাবেই প্রথমার্ধ শেষ হয়।

 

দ্বিতীয়ার্ধে খেলতে নেমেই ৫৮ মিনিটেই ম্যাচের লিড নেয় শেখ রাসেল। তাদের পর্তুগিজ ফরোয়ার্ড ইসমাইল তাবারেজ একাই গোল মুখে ঢুকে গিয়েছিল শুধু সেখানে শেষ টোকাটি দিয়ে গোল করেছেন মান্নাফ রাব্বি।

 

৭০ মিনিটে শেখ রাসেলের দ্বিতীয় গোল হতে হতে হয়নি।  জুয়েলের কর্নার থেকে হেড নিয়েয়েছিলেন এলটন মাসাদো। কিন্তু দূর্ভাগ্য শেখ রাসেলের একাবারেই গোল লাইন থেকে তা সেভ করেন উত্তর বারিধারার জুবায়ের রহমান।

 

৮৮ মিনিটে আরো ভালো একটা সুযোগ নষ্ট হয় শেখ রাসেলের।  প্রথম চেষ্টা বারিধারার গোলকিপার সাইফুল ইসলাম প্রতিহত করলেও, ফিরতি বলে শর্ট নিয়েছিলেন ইসমাইল তাবারে কিন্তু তার শটটি সাইড পোস্টের পাশ দিয়ে বল মাঠের বাইরে চলে যায়।

 

গোল পরিশোধের সুযোগও পেয়েছিল উত্তর বারিধারা। কিন্তু বারিধারা খেলোয়াররা তা কাজে লাগাতে পারেনি। শেষ পর্যন্ত  শেখ রাসেল ১-০ গোলের জয়ে মাঠ ছাড়ে।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top