ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

উৎসবরে আমেজে হকির দলবদল করলো “ঢাকা মেরিনার্স ইয়াংস ক্লাব

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৮; আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৯

ঢাকা মেরিনার্স ইয়াংস ক্লাব হকি দল

 

ব্যস্তময় গুলিস্তানের বিকেল বেলায় হটাৎই উৎসবের আমেজ। বাদ্যবাজনা রাজপথ সরগরম। পুরো বহরের গন্তব্য হকি ফেডারেশন। ঘোড়ার গাড়িতে চড়ে যাচ্ছেন হকি খেলোয়াররা। জিমিয়ে পড়া হকি অঙ্গনে যেন নতুন করে প্রাণ ফিরে এসেছে। 

 

রাজপথে আনন্দ মিছিল আর বাদ্যবাজনায় রাঙিয়ে উৎসবরে আমেজে চলতি মৌসুমের দলবদলে জন্য হকির দলবদল করলো “ঢাকা মেরিনার্স ইয়াংস ক্লাব।” ক্লাবের খেলোয়ার, কর্মকর্তাসহ, ক্লাবের সমর্থকরা বাদ্যবাজনা বাজিয়ে রাজপথ ছাড়াও হকি স্টেডিয়ামের ভিতরেও সরগরম করে রাখলো। 

 

দীর্ঘ তিন বছর পর হতে যাচ্ছে হকির প্রিমিয়ার ডিভিশন লিগ। তাইতো প্রতিক্ষার পালা শেষে এই নিয়ে আগ্রহও আছে অনেক। 

 

ঢাকা মেরিনার্স ইয়াংমেন্স ক্লাবের এবারে দলটি খুব ভালো মানের হয়েছে, চ্যাম্পিয়ন হওয়াই আমাদের একমাত্র লক্ষ্য, জানান দলের তারকা খেলোয়ার মামুনুর রহমান চয়ন ও হেড কোচ মামুনুর রশিদ। বিদেশী খেলোয়ার আনতে জার্মানী, ভারত, মিশর ও পাকিস্তানে যোগাযোগ করছে মেরিনার্স ইয়াংস।

 

হকি প্রিমিয়ার লিগ নিয়ে আবাহানি, মোহামেডানও খুব ভালো দল গড়েছে। তাদের সাথে লড়াই করার জন্য কতটা প্রস্তুত মেরিনার্স এ বিষয়ে চয়ন বলেন, খাতা কলমে অনেকই শক্তিশালী কিন্তু  খাতা কলমে হকি চ্যাম্পিয়ন হয় না। যদি খাতা কলমে চ্যাম্পিয়ন হতো তাহলে আগের বছরই মেরিনার্স চ্যাম্পিয়ন হতো। মাঠের খেলাটাই আসল। আমরা যদি ভালো খেলোয়ার উপহার দিতে পারি ইনশাহ্ আল্লাহ আমরা চ্যাম্পিয়ন হতে পারবো।

 

বাংলাদেশ হকি জাতীয় দলের তারকা খেলোয়ার মিলন এবার মেরিনার্স এর হয়ে খেলবেন। 

 

 

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top