ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

এলিট একাডেমি থেকে ভালো মানের ফুটবলার উঠে আসবে: ক্রিড়া প্রতিমন্ত্রী

শুভ উদ্বোধন হলো বাফুফের ‘এলিট ফুটবল একাডেমি”

এম. এ রনী | প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১ ০০:৩৯; আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ০০:৪৭

 

 

বাংলাদেশের ফুটবলের দীর্ঘদিনে প্রত্যাশার একটি ফুটবল একাডেমি। এবার সেই একাডেমিই নতুন রূপে নতুন জাগরণ নিয়ে শুভ উদ্বোধন করলো বাফুফে। ট্যালেন্ট হান্টের মাধ্যমে সারা দেশ থেকে অনূর্ধ্ব-১৫ বছর বয়সী মোট ৫১জন ফুটবলারদের নিয়ে গত আগষ্ট থেকেই শুরু হয়েছিল অনুশীলন। উক্ত একাডেমীর উদ্বোধনী অনুষ্ঠান অদ্য ১২ সেপ্টেম্বর ২০২১ তারিখ দুপুর ১২:০০ ঘটিকায় কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ।

 

 

বাফুফের ‘এলিট ফুটবল একাডেমি’ শুভ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। ১২ সেপ্টেম্বর, রোববার আনুষ্ঠানিক উদ্বোধন করেন দেশের প্রথম ‘এলিট ফুটবল একাডেমি’। প্রতিমন্ত্রী উদ্বোধনকালে আশাবাদ জানিয়ে বলেন ‘এখান থেকে ভালো মানের ফুুটবলার উঠে আসবে’। তিনি বলেন, আমার মন্ত্রণালয় বাফুফেকে সর্বাত্মক সহায়তা করবে।

 

ফুটবল একাডেমি তৈরীর উদ্যোগ বাফুফের এবারই প্রথম নয়। ফিফার সহযোগিতায় ২০১৪ সালে ঘটা করেই সিলেট বিকেএসপিতে একাডেমি শুরু করেছিল। কিন্তু ফিফার ফান্ড বন্ধ হয়ে যাওয়ায় অর্থ সংকটে পড়ে বাফুফে। সঠিক পৃষ্ঠপোষকতার অভাবে সেই একাডেমির কার্যক্রমটি একবছরের বেশী স্থায়ীত্ব পায়নি।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top