3

01/24/2021 ১১ জেলায় নতুন ডিসি

১১ জেলায় নতুন ডিসি

Saydur

১৭ ডিসেম্বর ২০২০ ২২:১৩

 

কক্সবাজার, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, বরগুনা, নড়াইল, বাগেরহাট, চাঁদপুর, লক্ষ্মীপুর, বরিশাল, বান্দরবান ও সুনামগঞ্জে নতুন ডিসি নিয়োগ দিয়েছে সরকার।

 
আজ বৃহস্পতিবার রাতে এ আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

 

এর মধ্যে বাগেরহাটের ডিসি মো. মামুনুর রশিদকে কক্সবাজারে এবং বরগুনার ডিসি মুস্তাইন বিল্লাহকে নারায়ণগঞ্জে বদলি করা হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপসচিব মোহাম্মদ মমিনুর রহমানকে চট্টগ্রামের ডিসি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর একান্ত সচিব হাবিবুর রহমানকে বরগুনার ডিসি, জননিরাপত্তা বিভাগে সংযুক্ত উপসচিব মুহাম্মদ হাবিবুর রহমানকে নড়াইলের ডিসি, স্থানীয় সরকার বিভাগের উপসচিব এ এন এম ফয়জুল হককে বাগেরহাটের ডিসি করা হয়েছে।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব অঞ্জনা খান মজলিসকে চাঁদপুরের ডিসি, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব মো. আনোয়ার হোসেন আকন্দকে লক্ষ্মীপুরের ডিসি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক জসিম উদ্দিন হায়দারকে বরিশালের ডিসি, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সচিব ইয়াসমিন পারভীন তিবরিজিকে বান্দরবানের ডিসি এবং মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. জাহাঙ্গীর হোসেনকে সুনামগঞ্জের ডিসি করা হয়েছে।

 
অন্যদিকে চাঁদপুরের ডিসি মো. মাজেদুর রহমান খানকে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব, বান্দবানের ডিসি মোহাম্মদ দাউদুল ইসলামকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব এবং চট্টগ্রামের ডিসি মোহাম্মদ ইলিয়াস হোসেনকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের উপসচিব পদে বদলি করা হয়েছে।

 

লক্ষ্মীপুরের ডিসি অঞ্জন চন্দ্র পালকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব, কক্সবাজারের ডিসি মো. কামাল হোসেনকে স্থানীয় সরকার বিভাগের উপসচিব এবং নারায়ণগঞ্জের ডিসি মো. জসিম উদ্দিনকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব করা হয়েছে।

এ ছাড়া বরিশালের ডিসি এম এম অজিয়ার রহমানকে কৃষি মন্ত্রণালয়ের উপসচিব, নড়াইলের ডিসি আঞ্জুমান আরাকে স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব এবং সুনামগঞ্জের ডিসি মোহাম্মদ আব্দুল আহাদকে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক পদে বদলি করা হয়েছে।

 

যোগাযোগ: ৪০, কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, বনানী, ঢাকা ১২১৩।
মোবাইল:
ইমেইল: sangbadprotidinnews24@gmail.com