ঢাকা বৃহঃস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

নিখোঁজের ২৯ দিন পর

খুলনার মরিয়মের মাকে ফরিদপুর থেকে জীবিত উদ্ধার

জেলা প্রতিনিধি ফরিদপুর | প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২ ০৫:৫০; আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ০৫:৫০

খুলনার মহেশ্বরপাশায় নিখোঁজ হওয়া রহিমা বেগমকে অক্ষত অবস্থায় ফরিদপুর থেকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ২৯ দিন পর ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের সৈয়দপুর থেকে তাকে উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টার দিকে তাকে উদ্ধার করা হয়। বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব এর সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের কুদ্দুস মোল্লার বাড়ি থেকে রহিমা বেগমকে উদ্ধার করা হয়। খুলনা থেকে পুলিশের একটি দল এবং বোয়ালমারী থানা পুলিশ শনিবার রাত পৌনে ১১টার দিকে তাকে উদ্ধার করে। তাকে এখন খুলনা নিয়ে যাওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, আমরা বোয়ালমারী থানা পুলিশ খুলনা পুলিশের টিমকে উদ্ধার কাজে সহযোগিতা করেছি। বিস্তারিত তথ্য খুলনা পুলিশ ভালো বলতে পারবে।

গত ২৭ আগস্ট রাত আনুমানিক ১০টার দিকে খুলনা মহানগরীর মহেশ্বরপাশার উত্তর বণিকপাড়ার নিজ বাসা থেকে টিউবওয়েলে পানি আনতে নিয়ে নিখোঁজ হন রহিমা বেগম। এরপর আর ঘরে ফেরেননি তিনি। স্বামী ও ভাড়াটিয়ারা নলকূপের পাশে ঝোপঝাড়ে তার ব্যবহৃত ওড়না, স্যান্ডেল ও বালতি দেখতে পান। সেই রাতে মাকে খুঁজতে আত্মীয়স্বজন, আশপাশসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেন সন্তানরা।

রহিমা বেগমের কন্যা মরিয়ম মান্নান মায়ের খোঁজ চেয়ে দেশবাসীর কাছে আকুতি জানান। যা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। মরিয়মের আকুতি মানুষের হৃদয় ছুঁয়ে যায়।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top