ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

মোটরসাইকেল নিয়ে ঘুরতে গেল ১৮ বন্ধু, প্রাণ গেল তিনজনের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল | প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২১ ২০:৪৭; আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১৮:০১

ছয়টি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল ১৮ জন বন্ধু। এদের মধ্যে বাসচাপায় তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে এ দুর্ঘটনা ঘটে। নগরীর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক প্রথমে দুইজনকে মৃত ঘোষণা করেন। পরে আরও একজনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পর রুপাতলী বাস মালিক সমিতি রাতুল-রোহান নামক ঘাতক বাসটি আটক করেছে।

নিহতরা হচ্ছে- বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম (১৬), জয়দেব দাসের ছেলে চয়ন দাস (১৬) ও রঙ্গশ্রি ইউনিয়নের নজরুল ইসলামের ছেলে রাব্বি (১৬)

নিহতদের বন্ধু রাকিব ও তপু জানায়, তারা বাকেরগঞ্জ জীবন সিংহ ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

শুক্রবার ছয়টি মোটরসাইকেল নিয়ে তারা ১৮ জন বরিশালে ঘুরতে আসে। শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে ওঠার সময় পেছন দিক থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়। 

তবে প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে একটি বাসকে ওভারটেক করছিল। তখন বিপরীত দিক থেকে আরও একটি বাস এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে তারা বাসের নিচে চাপা পড়ে।

আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়। 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top