ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

আজীবন সম্মাননা পেলেন কাজী সালাহউদ্দিন

এম. এ রনী | প্রকাশিত: ৪ আগস্ট ২০২১ ১৫:১৮; আপডেট: ৪ আগস্ট ২০২১ ১৫:৩৮

 

ফুটবলে অবদান রাখায় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদের আজীবন সম্মাননা পেলেন লিজেন্ড ফুটবলার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাহউদ্দিন।

 

শেখ কামালের জন্মদিনে (৫ আগস্ট) পুরস্কারপ্রাপ্তরা জাতীয় ক্রীড়া পরিষদ থেকে পুরস্কার গ্রহণ করবেন। এতে ভার্চুয়ালি যুক্ত থাকতে সম্মতি জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ ৭ ক্যাটাগরিতে ১২ জন ক্রীড়া ব্যক্তিত্ব আর প্রতিষ্ঠানকে চূড়ান্ত মনোনীত করেছে। আজীবন সম্মাননা পেয়েছেন লিজেন্ড ফুটবলার কাজী সালাহউদ্দিন, সেরা ক্রীড়াবিদ হিসেবে পুরস্কৃত হবেন আর্চারির রোমান সানা, ভারোত্তোলনের মাবিয়া খাতুন আর সাঁতারের মাহফুজা খাতুন শিলা।

 

সেরা উদীয়মান ক্রীড়াবিদ হয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের অধিনায়ক আকবর আলী, দাবাড়ু ফাহাদ রহমান আর চলতি বছর নারী ফুটবল লিগে আতাউর রহমান ভুঁইয়া, মানিক কলেজ অ্যাকাডেমির ক্লাবে দারুণ পারফর্ম করা উন্নতি খাতুন। সেরা সংগঠক হয়েছেন মঞ্জুর কাদের আর কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক কা শৈলা।

 

এছাড়া সেরা ফেডারেশনের পুরস্কার পাচ্ছে বিসিবি, সেরা পৃষ্ঠপোষক ওয়ালটন আর সেরা ক্রীড়া সাংবাদিক বর্ষীয়ান মোহাম্মদ কামরুজ্জামান।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top