ঢাকা বৃহঃস্পতিবার, ৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় পাবনা ও রংপুরে দোয়া

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ১৮ জুন ২০২১ ১৯:৩৪; আপডেট: ১৮ জুন ২০২১ ১৯:৪৪

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে পাবনা দুলাই ও রংপুর মিঠাপুকুর থানার আবিরের পাড়ায় অবস্থিত আকিজ বিড়ি ফ্যাক্টরীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২০২১-২০২২ অর্থবছরের বাজেটে বিড়ি শিল্পের উপর শুল্ক বৃদ্ধি না করায় শুক্রবার বিকালে স্ব স্ব ফ্যাক্টরীতে আলোচান সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

 

 

পাবনা সুজানগর থানার দুলাই আকিজ বিড়ি ফ্যাক্টরীতে আয়োজিত দোয়া মাহফিলে ফ্যাক্টরীর সহ-ব্যবস্থাপক হুমায়ুন কবীরের সভাপতিত্বে ও শ্রমিক নেতা মো: হারিক হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সুজানগর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মিজানুর রহমান, দুলাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম শাহজাহান, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষক মো: হারুন অর রশিদ, দুলাই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: শরিফুল ইসলাম প্রমুখ।

রংপুর মিঠাপুকুর থানার আবিরের পাড়ায় অবস্থিত আকিজ বিড়ি ফ্যাক্টরীতে দোয়া মাহফিলে শফিকুল ইসলাম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মিঠাপুকুর আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মেজবাহুর রহমান মঞ্জু।

এছাড়াও উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক মো: হাসেম আলী, সংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাদ, ৮ নং চেংমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম টুটুল, সাবেক চেয়ারম্যান নুরুন্নবী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা দেশীয় কুটির শিল্প হিসেবে বিড়ি শিল্প রক্ষা ও শ্রমিকদের জীবন মান উন্নয়নের উদ্যোগ নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top