ঢাকা রবিবার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

জামাল, রহমত ও বিপলু নিষিদ্ধ

স্পোর্টস ডেস্ক : এম.এ রনী | প্রকাশিত: ৯ জুন ২০২১ ১৩:০৭; আপডেট: ৯ জুন ২০২১ ১৩:০৯

 

ওমান ম্যাচে জামালসহ নিষিদ্ধ তিনজন

 

শেষ ম্যাচে ভারতের সাথে হারার পরপর যেন আরও দুঃসংবাদ নিয়ে আসলো বাংলাদেশের জন্য। আগামী ১৫জুন বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ‘ই’ গ্রূপে নিজেদের শেষ ম্যাচে ওমানে মুখোমুখি হবে বাংলাদেশ। বাংলাদেশের জন্য দুর্ভাগ্য উক্ত ম্যাচে অধিনায়ক জামাল ভূইয়া, বিপলু ও রহমত মিয়াসহ গুরুত্বপূর্ণ তিন খেলোয়ার ছাড়াই খেলতে হবে। কারণ আগের ম্যাচের হলুদ কার্ড থাকার কারণে তারা এই ম্যাচে দর্শক হিসেবেই থাকতে হবে। বাংলাদেশের কোচ জেমি যে নিশ্চিত করেছেন বিষয়টি।

 

দলের গুরুত্বপূর্ণ তিনজন খেলোয়ার আগামী ম্যাচে নাকাতে বেশ বিপদেই রয়েছেন জেমি ডে। নিষেধাজ্ঞার ঘটনা ছাড়া মিডফিল্ডার মাশুক মিয়া জনি চোট পেয়েছেন। তাই তিন গোলকিপার ছাড়া ডের হাতে এখন আছেন ১৭ জন।

 

ওমানের মতো একটি শক্তিশালী দলের বিপক্ষে গুরুত্বপুর্ণ তিন খেলোয়ার ছাড়া আর ইনজুরি নিয়েই জেমি ডে বেশ চিন্তিত, তিনি বলেন ‘আমার হাতে গোলকিপার ছাড়া ১৭ জন খেলোয়ার আছে। জামাল ছাড়াও বিপলু আর রহমত সাসপেনশনের কারণে ওমান ম্যাচ খেলতে পারবে না। ফিফা থেকে ইতিমধ্যে চিঠি এসেছে। এখন যারা আছে তাদেরকেই নিয়ে মাঠে নামতে হবে। 

 

বাংলাদেশ বাছাইতে বর্তমান অবস্থান তলানীতে। তাই ওমান ম্যাচের পূর্বে বাংলাদেশ শিবিরে নিষেধাজ্ঞা ও চোট বড় ধাক্কার সংবাদই বটে। আগামী ম্যাচে বাংলাদেশের নতুন অধিনায়ক হিসেবে কাকে দেখা যায় সেটাই প্রশ্ন।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top