ঢাকা রবিবার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

গোল বন্যায় ভেসে গেলো নাসরিন : বসুন্ধরা কিংস ২০-০ গোলে জয়ী

স্পোর্টস ডেস্ক : এম.এ রনী | প্রকাশিত: ৮ জুন ২০২১ ২৩:০৯; আপডেট: ২০ জুন ২০২১ ১৮:০৭

"মহিলা ফুটবল লীগ ২০২০-২১" ফুটবলে আজ মঙ্গলবার সন্ধ্যা ৭.১৫ মিনিটে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয় গতবারের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস এবং নাসরিন স্পোর্টস একাডেমী। কিংস যেন আজ তাদের সকল গোল ক্ষুধা মিটিয়ে নিলো নাসরিনে সাথে। গুনে গুনে বিশটি গোল জড়ালো নাসরিনের জালে। হ্যাট্টিকের মেলা বসেছিল বঙ্গবন্ধু স্টেডিয়ামে। 

 

 

জোড়া হ্যাট্টিক করেন কৃষ্ণ রানি সরকার ও সাবিনা খাতুন, একটি হ্যাট্টিক করেন ঋতুপর্না এবং মনিকা চাকমা দুটি, সানজিদা ও  শামসুন্নাহার ১টি করে গোল করেন।

 

বসুন্ধরা কিংস এর সাথে খেলতে নেমে মনে হচ্ছিলো নাসরিন একাডেমী গোল গণনা জন্য মাঠে নেমেছিল। খেলার প্রথম ১০ মিনিটেই দুই গোল হজম করে নাসরিন। বসুন্ধরা কিংসের গোল উৎসব চলছিল খেলার শেষ মুহুর্ত্ত্ব পর্যন্ত। নাসরিন একাডেমীর খেলোয়াররা যেন অপেক্ষা করছিল কখন খেলার শেষ বাশিঁ বাজে আর তারা মাঠ ত্যাগ করবে।

 

 

বসুন্ধরা কিংস এর পক্ষে শ্রীমতি কৃষ্ণ রানি সরকার ৩, ১২, ৫৩, ৬১, ৮৭ ও ৮৮ মিনিটে ছয়টি, সাবিনা খাতুন ২৮, ৩০, ৩৩, ৪৭, ৫৫ ও ৮৪ মিনিটে ছয়টি, ঋতুপর্না ৫, ১৪ ও ৮৬ মিনিটে তিনটি, মনিকা চাকমা ৯০ ও ৯০+১ মিনিটে দু’টি, সানজিদা আক্তার ও শামসুন্নাহার ৭৯ ও ৯০+৪ মিনিটে দু’টি এবং কুমারী সুমি রানী ৮৩ মিনিটে একটি গোল করেন।

 

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top