ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

মায়াঙ্কের সেঞ্চুরি আক্ষেপের ম্যাচে জিতল দিল্লি

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ৩ মে ২০২১ ০২:৫৯; আপডেট: ৩ মে ২০২১ ০৩:১২

এই ম্যাচে লোকেশ রাহুলের ইনজুরিতে হুট করেই পেয়েছেন নেতৃত্বের ভার। ব্যাটিংয়ে নেমে মায়াঙ্ক আগারওয়াল খেললেন দায়িত্বশীল ইনিংস। অবশ্য সেটা ৯৯ রানে থেমে যাওয়ায় রয়ে যায় সেঞ্চুরির আক্ষেপ। ম্যাচ শেষে সেটা আরও বাড়ল। অধিনায়কত্বের প্রথম ম্যাচেই দিল্লি ক্যাপিটালসের কাছে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরে গেছে মায়াঙ্কের পাঞ্জাব।

রোববার (২ মে) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক ঋষভ পান্ত। আগে ব্যাট করতে নেমে ১৭ রানের উদ্বোধনী জুটি পায় পাঞ্জাব। ব্যর্থ হন ইনিংস উদ্বোধনে নামা প্রাভিসামিরান সিং। ১৬ বলে ১২ রান করে আউট হন তিনি।

৯ বলে ১৩ রান করে আউট হয়ে যান ক্রিস গেইলও। এরপর ৫২ রানের জুটি গড়েন ডেভিড মালান ও মায়াঙ্ক আগারওয়াল। ২৬ বলে ২৬ রান করে অক্ষর প্যাটেলের বলে বোল্ড হয়ে মালান সাজঘরে ফিরলেও শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন আগারওয়াল।

৮ চার ও ৪ ছক্কায় ৫৮ বলে ৯৯ রান করেন তিনি। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৬৬ রানে থামে পাঞ্জাবের ইনিংস। দিল্লির পক্ষে ৪ ওভারে ৩৬ রান দিয়ে ৩ উইকেট নেন দক্ষিণ আফ্রিকান পেসার কাগিসো রাবাদা।

পাঞ্জাবকে জবাব দিতে নেমে আক্রমণাত্মক শুরু করেন পৃথ্বী শ ও শিখর ধাওয়ান। ৩ চার ও ছক্কায় ২২ বলে ৩৯ রান করে হারপ্রিত ব্রার-এর বলে শ আউট হলে ৬৩ রানের উদ্বোধনী জুটি ভাঙে। এরপর স্টিভ স্মিথ ও ঋষভ পান্তও আউট হয়ে যান।

তবে তাতে জয় পেতে কোনো সমস্যা হয়নি দিল্লির। ধাওয়ানের ৬ চার ও ২ ছক্কায় ৪৭ বলে ৬৯ রানের অপরাজিত ইনিংসের ওপর ভর করে ১৪ বল আগেই ৭ উইকেটের বড় ব্যবধানে জয় পায় দিল্লি।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top