ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

প্যারিস থেকে জয় নিয়ে ফিরল ম্যান সিটি

সংবাদ প্রতিদিন | প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২১ ১০:৫৩; আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১১:০৫

 

 

প্রথমার্ধে পিছিয়ে পড়ে দুর্দান্তভাবে ম্যাচে ফিরে এসে জয় নিয়েই মাঠ ছাড়ে পেপ গার্দিওয়ার শিষ্যরা। ম্যাচের প্রথম ১৪মিনিটের মাথায় কর্ণার থেকে পিএসজির অধিনায়ক মার্কোনিসের অসাধারণ হেডে এগিয়ে যায় পিএসজি। ম্যাচের ৬৩মিনিট পর্যন্ত লিড ধরে রাখতে পারে, কিন্তু মাত্র ৮মিনিটের ঝড়ে লন্ডভন্ড হয়ে যায় পিএসজির ম্যাচ জয়ের স্বপ্ন।

 
চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় সেমিফাইনালে ২৯ এপ্রিল রাতে মুখোমুখি হয় ম্যানচেস্টার সিটি এবং পিএসজি। পিএসজিকে নিজেদের মাঠে জয় বঞ্চিত করে জয় নিয়ে মাঠ ছাড়ে সিটি। খেলাল শুরু থেকেই আক্রমন আর আক্রমনে জমজমাট হতে থাকে দুই দলের খেলা। শুরু থেকেই অতিথিদের চাপের উপর রাখতে থাকে পিএসজি। তার ফলাফল হিসেবেই কর্ণার থেকে পাওয়া বলে অসাধারণ হেডে গোল করে পিএসজির অধিনায়ক মর্কোনিয়স লিড এনে দেয়। 
 
 
 
 
এরপর বেশ খানিকটা সময় ধরে টানা আক্রমণ করতে থাকে সিটি, বলের দখল পেতে লড়ছিল পিএসজি। চাপ সামলে ত্রয়োদশ মিনিটে আবারও ভীতি ছড়ায় স্বাগতিকরা। তবে ডি-বক্সে একজনকে কাটিয়ে নেইমারের নেওয়া শট কর্নারের বিনিময়ে ফেরান এদেরসন। এই ম্যাচে সাদামাটা ছিলে চ্যাম্পিয়ন বায়ার্ন কে হারানোর নায়ক এম্বেপে। তেমন কিছুই করতে পারেন নি। সিটি তাকে বোতল বন্দি করে রেখে ছিলে।
 
 
 
 
প্রথমার্ধে দুই দলই সমান তালে লড়াই করতে থাকে। সিটির বল দখলে এগিয়ে থাকলেও কাঙ্খিত গোলের দেখা পাচ্ছিলা। পিএসজি রক্ষন ভাগ আর পরিক্ষিত গোলকিপার নাভাস বার বারই প্রতিহত করে দিচ্ছিল সিটির এক একটি গোলের সম্ভাবনা। প্রথমার্ধে এক গোলের ব্যবধান নিয়ে দু-দল বিরতিতে যায়।
 
 



আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top