ঢাকা বুধবার, ৫ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯

শতাধিক বিজ্ঞাপনের মডেল কারার ব্যস্ত নাটক নিয়ে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৬ এপ্রিল ২০২২ ১৭:০২; আপডেট: ৬ এপ্রিল ২০২২ ১৭:০৫

এই সময়ে বিজ্ঞাপনের অন্যতম পরিচিত এবং আলোচিত মুখ কারার মাহমুদ।

দেশের বেশকিছু জনপ্রিয় এবং আলোচিত ব্রান্ড এর বিজ্ঞাপনে কাজ করার দরুন বিলবোর্ড, ব্যানার, ম্যাগাজিন এবং দৈনিক পত্রিকায় প্রায়ই দেখা যায় তাকে।

এখন পর্যন্ত ১০০টির বেশি বিজ্ঞাপনে কাজ করা কারার মাহমুদ এখন অভিনয়ে বেশ মনোযোগী।

বিজ্ঞাপনের পাশাপাশি মিউজিক ভিডিও শর্টফিল্ম ও ২টি ওয়েব সিরিযে কাজ করে ফেলে, মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু এই তরুন 

নিজের কাজের প্রতি ভালোবাসা এবং পরিশ্রম কারার মাহমুদকে আজ একটি আস্থাশীল নামে পরিচিতি এনে দিয়েছে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘তিলোত্তমা ঢাকায়’ বা ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মেইল’এ তার অভিনয় দক্ষতা নজরে আসে অনেকেরই।

তবে পেশাগত জীবনের ব্যস্ততার কারনে অভিনয় মাধ্যমে সময় দিতে পারেন না তিনি। এই কারনে সম্ভাবনা থাকা সত্ত্বেও দুঃখজনক ব্যাপার হচ্ছে তার কাজের সংখ্যা কম। তবে যে কয়টি কাজে দেখা গেছে তাকে সেখানে নিজের ছাপ রেখেছেন তিনি।

বিজ্ঞাপনের পাশাপাশি এখন পুরোদমে অভিনয়ে ব্যস্ততা চলছে তার, অভিনয় জগতে নিয়মিত কাজ শুরু করেছেন।

সম্প্রতি মতিয়া বানু শুকু’র রচনা এবং মো রবিউল শিকদারের পরিচালনায় ‘উষ্ণ ছোঁয়া’ নাটকটি এনটিভিতে প্রচারিত হচ্ছে তার সাথে সহ শিল্পী হিসেবে ছিলেন আশনা হাবিব ভাবনা এবং জুলফিকার ইসলাম শিশির'র পরিচালনায় কারার মাহমুদ ও সালহা খানম নাদিয়া অভিনীত বিশেষ নাটক "বাইক্কপ্টার"। আরটিভির পর্দায় প্রচারিত হচ্ছে ।

প্রচারের অপেক্ষায় আছে আরো কিছু নাটক ও হাতে রয়েছে ঈদের জন্য কিছু ফিকশন, শর্টফিল্ম ও বিজ্ঞাপন অভিনয়ে ব্যস্ততা নিয়ে কারার আরো জানান, ‘আপাতত বেশ সিরিয়াসলি অনেকগুলো কাজে নিজেকে যুক্ত করেছি। অনেক অফার এলেও আমি আসলে একটু কোয়ালিটিফুল কাজের প্রতি আগ্রহী বরাবরই। তাই কাজের সংখ্যা কম।

তবে এবার হঠাৎ করেই বেশ অনেকগুলো কাজ করতে পারছি এটা অন্যরকম একটা ব্যাপার আমার কাছে। বিজ্ঞাপন আমার ভালোবাসার জায়গা এটায় কোনো সন্দেহ নাই তবে আমি মাসে দুইটা বা তিনটা মানসম্মত নাটকেও কাজ করতে চাই এখন থেকে।

নিজের পরিশ্রম, দক্ষতা এবং প্রতিভার সাক্ষর রেখে কারার মাহমুদ এগিয়ে যাবেন তার স্বপ্নের পথে এটাই কাম্য। শুভ কামনা রইলো এই পরীক্ষিত এবং সম্ভাবনাময় তরুনের জন্য।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top